গোলাপগঞ্জে প্রবাসীর বাসায় ডাকাতি

গোলাপগঞ্জে প্রবাসীদের বাসায় ডাকাতি

গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের বটরতল বাজারস্থ ক্লাসিক্যাল কমিউনিটি সেন্টারের দুতলায় অবস্থিত প্রবাসীদের বাসায় আজ ভোররাতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাসায় থাকা অসুস্থ ভাই ও তার পরিবারের সদস্যদের বেঁধে স্বর্ণালংকার, মোবাইল ফোন এবং বিভিন্ন আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

স্থানীয় সূত্র জানায়, ভোররাত সাড়ে ৩টার দিকে ৮-১০ জন ডাকাত বাসার কলাপসিবল গেট ভেঙে ঢুকে ঘরে থাকা প্রবাসীদের ভাই আলাউদ্দিন ও তাঁর পরিবারের সদস্যদের বেঁধে স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ বিভিন্ন আসবাবপত্র লুট করে নিয়ে যায়। 

আলাউদ্দিনের চাচাতো ভাই মো. জহুরুল ইসলাম মকর জানান, তার চাচাতো ভাই আলাউদ্দিন বিভিন্ন রোগে আক্রান্ত অসুস্থ। তিনি দেশে থাকেন এবং তার দুই ভাই প্রবাসে। ভোররাতে ৮-১০ জনের একটি ডাকাত দল তাদের বাসায় হানা দেয়। তাদের হাতে ছিল ধারালো অস্ত্র। ডাকাতরা সকলকে বেঁধে স্বর্ণালংকার ও অন্যান্য জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে দ্রুত পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন জানান, মামলা দায়ের হলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এই ঘটনায় স্থানীয়রা তীব্র উদ্বেগ প্রকাশ করেছেন। তারা দ্রুত ডাকাতদের গ্রেপ্তার এবং কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। পুলিশ আশ্বস্ত করেছে যে তারা দ্রুততম সময়ে অপরাধীদের গ্রেপ্তারের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।